scrobble.life
#weku

কীভাবে weku ক্রয় বিক্রয় করবেন।

হ্যালো বন্ধুরা কথা বলছি weku ক্রয় বিক্রয় নিয়ে। অনেকে কীভাবে বিটশেয়ারে ক্রয় এবং বিক্রয় করতে হয় তা জানেননা। আজকে আমি আপনাদের সাথে এই বিষয় টা নিয়ে আলোচনা করব। আপনি যদি আমার এই পোস্টের মত করে কাজ করেন তাহলে আপনি ইনশআল্লাহ কারো সাহায্য ছাডায় ক্রয় এবং বিক্রয় করতে পারবেন। 1562479784122.jpg
প্রথমে আপনাকে আপনার ওয়ালেটে যেতে হবে এবং ওখান থেকে ট্রান্সফার অপশনে যেতে হবে। বক্স করে দেখিয়ে দেয়া হয়েছে এইখানে ক্লিক করতে হবে৷ তারপর আপনাকে অন্য একটা পেজ এ নিয়ে যাবে সেই পেজ টা ঃঃ Screenshot_2019-07-07-12-00-52-612_com.android.chrome.png
এই পেজ যখন শো করবে তখন to এর জায়গায় দিবেন @bts-exchange এই একাউন্টের নাম টা। এবং এমাউন্ট এর জায়গায় এমাউন্ট বসাবেন এবং ওয়ালেটে আপনার বিটশেয়ারের একাউন্ট নাম টা দিবেন।
এখন আপনি যদি বলেন আমি আমার বিটশেয়ার একাউন্ট নাই এবং কীভাবে খুলতে হবে জানিনা তাহলে আপনি কমেন্ট করে আপনার সমস্যার কথা টা জানান।

Comments · 2

  • @nxtfuture(50)· 2616d

    bts exchange site এর link দেন। আর কি ভাবে কাজ করব ফুল একট আর্টিকেল বা ভিডিও দেন।

  • @taget(68)· 2616d

    share full tutorial